সোমবার, ১৩ Jul ২০২০, ০২:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
শিরোনাম :
করোনায় আক্রান্ত ব্রাজিলের প্রেসিডেন্ট কওমী মাদরাসা খুলতে আলেমদের সাহসী ভূমিকা রাখতে হবে: নদভী পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী করোনায় আক্রান্ত করোনায় মুসলমান নাগরিকদের সঙ্গে নিষ্ঠুর আচরণ করছে শ্রীলঙ্কা সরকার প্রবাসীদের জন্য বিনামূল্যে ইকামার মেয়াদ তিনমাস বাড়ানোর নির্দেশ দিয়েছেন সৌদি সৌহার্দ্য বজায় : ঈদ হোক মোক্ষম করোনা ভাইরাস থেকে আমরা আসলে যে শিক্ষা নিতে পারি -বিল গেটস প্রাকৃতিক দুর্যোগে রাসূল সাঃ যে আমল করতেন এবং তাগিত দিতেন ইতিকাফ রব্বে কারীমের সঙ্গে আলাপনের মহান সুযোগ শবে কদর; সাতাশের রাতই কি সেই দিন? ১২মে দেখা যাবে সুরাইয়া তারকা: মিলবে কী করোনা থেকে মুক্তি? আলেম লেখকদের পাশে দাঁড়াচ্ছে বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম আল্লামা আহমদ শফী ও শীর্ষস্থানীয় আলেমদের ধন্যবাদ সারাদেশের মসজিদ উন্মুক্ত করে দেয়ার জন্য যে সকল শর্তসাপেক্ষে খুলে দেয়া হলো দেশের সকল মসজিদ মসজিদে নামাজ আদায় করা যাবে আগামীকাল জোহর থেকে
স্কুল ছাত্রীকে টানা ২ দিন আটকে রেখে ধর্ষণ করল হিন্দু যুবক

স্কুল ছাত্রীকে টানা ২ দিন আটকে রেখে ধর্ষণ করল হিন্দু যুবক

স্কুল

সমকালীন ডেস্ক: করোনা ভাইরাস নিয়ে যখন সবাই চিন্তিত তখন বরিশালে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে (১১) অপহরণ করে দুই দিন আটকে রেখে ধর্ষণের ঘটনা ঘটেছে।

পুলিশ ওই ধর্ষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। ধর্ষকের স্বজনরা মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ নির্যাতিতার পরিবারের।

অভিযুক্ত ব্যক্তি হলেন পশ্চিম রহমতপুর এলাকার রনজিৎ মুখার্জীর পুত্র অভিজিৎ মুখার্জী (২৫)।

এ ঘটনায় অভিজিৎ মুখার্জীর ফাঁসির দাবিতে বুধবার বেলা ১১টার দিকে মানববন্ধন কর্মসূচি হয়েছে।

কর্মসূচি পালন করেছে নির্যাতিতা ছাত্রীর শিক্ষা প্রতিষ্ঠান বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয় ও পাশের রহমতপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা।

রহমতপুর বাজার থেকে বিক্ষোভ মিছিলসহ ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর ব্রিজ বাসস্ট্যান্ডে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আব্দুর রব সেরনিয়াবাত বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এইচএম জামিল হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তারা অভিজিৎ মুখার্জীর ফাঁসি দাবি করেন।

একইসাথে মামলা প্রত্যাহারের জন্য হুমকিদাতাদের গ্রেফতার করতে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে দাবি জানান বক্তারা।

মামলার বরাত দিয়ে এয়ারপোর্ট থানা পুলিশ জানায়, গত ১ মার্চ রোববার সকালে স্কুল যাওয়ার পথে অভিজিৎ মুখার্জী ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরণ করে দুই দিন আটকে রেখে ধ’র্ষণ করে।

এ ঘটনায় নির্যাতিতার মা সোমবার এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করেন।

সূত্র মতে, মামলা দায়েরের পর ধর্ষকের চাচা সুবল মুখার্জী ও তার ভাড়াটিয়ারা মামলা প্রত্যাহারের জন্য বাদী ও তার পরিবারকে ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিচ্ছে।

এয়ারপোর্ট থানার ওসি এইচএম জাহিদ বিন আলম বলেন, নির্যাতিতার পরিবারকে হুমকির অভিযোগে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করে অন্যদের জানার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019-2020.somokalin24.com
Desing & Developed BY NewsRush